LCD/LED Digital Signage Advertising Display Kiosk Price Cost in Bangladesh Roadside Billboard

আপনার ব্যবসার উন্নতির জন্য, বিলবোর্ড হল একটি সেরা বিজ্ঞাপনের উপায়। আমরা বাংলাদেশে সব ধরনের বিলবোর্ডের কাজ করছি।
পণ্যটি অর্ডার করতে আমাদের কল,
ইমেল অথবা হোয়াটস্যাপ করুন।

Call Now: +88 01984888877

, , , , , , , , , , , ,

ডিজিটাল বিলবোর্ড বিজ্ঞাপন ব্যাবহারের সুবিধা: Advertising Display Kiosk Price Cost in Bangladesh.

ক্রিয়েটিভ বিজ্ঞাপন: ডিজিটাল বিলবোর্ডে বিজ্ঞাপন তৈরি করতে চমৎকার সৃজনশীলতা প্রযুক্তি ব্যবহার করা হয়। প্রতিটি সাইনবোর্ডে চলমান গ্রাফিক্স, অ্যানিমেশন, ভিডিও কন্টেন্ট ইত্যাদি প্রদর্শিত করা যায়, যা বিজ্ঞাপনকারীদের কাছে অনেক বেশি দৃশ্যমান ও আকর্ষণীয় হয়ে থাকে। Led Sign BD Ltd. Signboard Advertising Company in Dhaka & Chittagong.

ডিজিটাল বিলবোর্ড বিজ্ঞাপনে

টার্গেটিং সুবিধা: ডিজিটাল বিলবোর্ড বিজ্ঞাপনে আপনি নির্দিষ্ট লোকেশন, সময় বা দিনের ভিত্তিতে বিজ্ঞাপন প্রদর্শন করতে পারেন। এটি আপনাকে আপনার পার্শ্ববর্তী পাবলিক ও লোকেশনের মধ্যে নিশ্চিত লোকদের প্রয়োজনীয় বিজ্ঞাপন দেখাতে সাহায্য করে। এটি মার্কেটিং প্লানিং এবং প্রযুক্তিগত টার্গেটিং প্রয়োজনীয়তা পূরণ করে। Advertising Display Kiosk Price Cost in Bangladesh.

ফ্লেক্সিবিলিটি: ডিজিটাল বিলবোর্ড বিজ্ঞাপনে আপনি চলমান বিজ্ঞাপন সামগ্রী পরিবর্তন করতে পারেন যা আপনাকে ক্যাম্পেইন সময়ে বা পাবলিকের মতামতের ভিত্তিতে প্রতিক্রিয়া দেওয়ার সুযোগ প্রদান করে। এটি মার্কেটারদের সংশ্লিষ্ট উত্সের উন্নত প্রতিক্রিয়া প্রদান করে এবং প্রকাশনা পর্যালোচনার ভিত্তিতে আপনার সংশ্লিষ্ট বিজ্ঞাপন সামগ্রী পরিবর্তন করতে অনুমতি দেয়।

ডিজিটাল বিলবোর্ড

আরও জনপ্রিয়তা: ডিজিটাল বিলবোর্ডে বিজ্ঞাপন প্রদর্শন করতে আরও জনপ্রিয় হয়ে থাকে কারণ এটি আকর্ষণীয় এবং আপনার লোকেশনের সাথে সমঞ্জস্য প্রদর্শন করে। এটি নিউনগ্রামেল মার্কেটিংয়ের চাপ উপরে থাকতে পারে কারণ এটি প্রযুক্তিগতভাবে উন্নত ও সম্পর্কযুক্ত বিজ্ঞাপন প্রদর্শন করতে পারে।

ডিজিটাল বিলবোর্ড বিজ্ঞাপনের জন্য বিভিন্ন ধরনের ডিজিটাল বিলবোর্ড ব্যবহার করা হয়। কিছু প্রধান ধরনগুলি নিম্নলিখিতঃ

LED বিলবোর্ড: LED (Light Emitting Diode) বিলবোর্ডগুলি বেশ জনপ্রিয় এবং ব্যবহারকারীদের মধ্যে প্রচলিত। এগুলি আকর্ষণীয়, উচ্চ দৃশ্যমান এবং উচ্চ রেজোলিউশন সমর্থিত হয়। এই ধরনের বিলবোর্ড বিজ্ঞাপনে জীবনমুক্ত গ্রাফিক্স, ভিডিও, ছবি ইত্যাদি প্রদর্শন করা যায়।

LCD/LED প্যানেল বিলবোর্ড: LCD (Liquid Crystal Display) বা LED প্যানেল বিলবোর্ডগুলি প্রধানত স্থিতিবদ্ধ বিজ্ঞাপন প্রদর্শনে ব্যবহৃত হয়। এগুলি উচ্চ দৃশ্যমানতা, ক্রিয়েটিভ ডিজাইন এবং অ্যানিমেশন সাপোর্ট করে।

প্রোজেক্টর বিলবোর্ড: প্রোজেক্টর বিলবোর্ডে বিজ্ঞাপন প্রদর্শনের জন্য প্রোজেক্টর ব্যবহৃত হয়। এগুলি বিলবোর্ডের উপর প্রকাশিত হয় এবং উচ্চ রেজোলিউশন এবং জীবনমুক্ত বিজ্ঞাপন প্রদর্শনে ব্যবহৃত হয়।

ইন্টারেক্টিভ টাচস্ক্রিন বিলবোর্ড: এই ধরনের বিলবোর্ডে ইন্টারেক্টিভ টাচস্ক্রিন ব্যবহার করা হয়। পাসাদের মাধ্যমে ব্যবহারকারীরা বিজ্ঞাপনের সাথে সংযোগ করতে পারেন এবং নির্দিষ্ট ক্রিয়াকলাপ সম্পাদন করতে পারেন।

এগুলি মাত্র কিছু উদাহরণ এবং বিভিন্ন ডিজিটাল বিলবোর্ডের মধ্যে আরও বিভিন্ন ধরন থাকতে পারে। প্রতিটি ধরনের ডিজিটাল বিলবোর্ড নিজস্ব সুবিধা ও সুযোগ প্রদান করে এবং বিজ্ঞাপনদাতাদের নিজস্ব প্রয়োজনীয়তা অনুযায়ী বেছে নিতে পারেন।

বাংলাদেশে বিলবোর্ড বিজ্ঞাপন সংস্থাগুলি:

এল.ই.ডি সাইন বিডি: এল.ই.ডি সাইন বিডি একটি প্রযুক্তিগত বিজ্ঞাপন কোম্পানি যা ঢাকার বিভিন্ন অঞ্চলে বিলবোর্ড সাইনবোর্ড উপর ডিজিটাল বিজ্ঞাপন প্রদান করে। তাদের সাইনবোর্ড বিলবোর্ড টেকনোলজিতে উন্নত এবং অত্যাধুনিক যা বিজ্ঞাপনদাতাদের সম্পূর্ণ কার্যক্রম সহজ করে তুলে ধরে। ডিজিটাল আইডেয়া বিলবোর্ড গাণিতিক সম্পদের বিভিন্ন উপায়ে কার্যকর করে, যা চমৎকার বিজ্ঞাপন সৃষ্টি করতে সহায়তা করে।

বিলবোর্ড বিজ্ঞাপন বিডি: বিলবোর্ড বিজ্ঞাপন বিডি একটি অগ্রণী নাম ঢাকায় স্থাপিত বিজ্ঞাপন সংস্থা। তারা সাম্প্রতিক টেকনোলজি ব্যবহার করে এক্সপোজিশন ও সাইনবোর্ড বিজ্ঞাপনে একাধিক দিক থেকে সম্পূর্ণভাবে কার্যকর প্রদর্শন করে। এই সংস্থাটি বিজ্ঞাপনদাতাদের বিভিন্ন প্রযুক্তি ও উন্নত টুল প্রদান করে যাতে তারা আপনাদের লক্ষ্য সহজেই সম্পন্ন করতে পারেন।

ডিজিটাল বিলবার্ড ডিসপ্লে বোর্ড প্যানেল (Digital Billboard Display Board Panel): এটি একটি ডিজিটাল মিডিয়া কোম্পানি যা বিলবোর্ড বিজ্ঞাপনের জন্য উন্নত ডিজিটাল বিজ্ঞাপন প্যানেল প্রদান করে। এই বিপণন সংস্থা দ্বারা উন্নত প্রযুক্তি ও সংগ্রহ পদ্ধতি ব্যবহার করে বিজ্ঞাপনদাতাদের সম্পূর্ণ কার্যক্রম পরিচালনা করা হয়। এই প্যানেলগুলি ডিজিটাল ভিডিও, ছবি, অথবা অন্যান্য মাধ্যমে বিজ্ঞাপন প্রদর্শন করার জন্য উন্নত করে তৈরি করা হয়।

Reviews

There are no reviews yet.

Be the first to review “LCD/LED Digital Signage Advertising Display Kiosk Price Cost in Bangladesh Roadside Billboard”
Shopping Cart
Scroll to Top